বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

HomeTopনারায়ণগঞ্জে গ্যাস পাইপলাইন বিস্ফোরণে দগ্ধ ১৪

নারায়ণগঞ্জে গ্যাস পাইপলাইন বিস্ফোরণে দগ্ধ ১৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি গার্মেন্টসে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় গ্যাসের পাইপের গোলযোগ থেকে লাগা আগুনে অন্তত ১৪ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ফতুল্লা কাশিপুর হাটখোলা ক্রোনি এ্যাপারেলসে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- পলাশ কান্তি মন্ডল, জিতু, মুকুল, শান্ত, আমির মিয়া, মিঠুন বিশ্বাস, কামরুল, রুবেল, মনির, রিপন, শফিক, মেহেদী, জাকির ও মাহবুব কাজি।

দগ্ধ কামরুল হাসান নামে ওয়েল্ডিং মিস্ত্রি জানান, তারা কয়েকজন মিস্ত্রি কারখানার ভেতর গেটের পাশে সিলিন্ডারের গ্যাস ব্যবহার করে ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন। তখনই ওই সিলিন্ডারের পাইপ ফেটে গিয়ে হঠাৎ করে আগুন ধরে যায়। এ সময় সেখান দিয়ে যাতায়াত করা কারখানাটির কয়েকজন কর্মচারী সামান্য দগ্ধ হয়।

পোশাক কারখানার অডিট অফিসার মো. সাব্বির হোসেন জানান, ঘটনার পরপরই দগ্ধদের দ্রুত ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। এরা সবাই কারখানার বিভিন্ন সেকশনে কাজ করেন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, সবারই মুখমণ্ডল, হাত, পাসহ শরীরের কিছু কিছু জায়গায় দগ্ধ হয়েছে। তবে কারও অবস্থায়ই এখন পর্যন্ত গুরুতর মনে হচ্ছে না। তাদেরকে ভালোভাবে দেখে পরবর্তীতে তাদের অবস্থা সম্পর্কে জানানো হবে।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ