বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

Homeসারাদেশচলন্ত ট্রেনে আবারও ধর্ষণ, জড়িত রেলওয়েকর্মী!

চলন্ত ট্রেনে আবারও ধর্ষণ, জড়িত রেলওয়েকর্মী!

চলন্ত লালমনি এক্সপ্রেস ট্রেনে শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে (১৩) ধর্ষণের অভিযোগে আক্কাস আলী নামে এক রেলওয়ে কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। এরইমধ্যে লালমনিরহাট জিআরপি থানায় মামলা দায়ের করেছে রেলওয়ে পুলিশ। ভুক্তভোগী শিশুর মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাতা গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তার আক্কাছ আলী বরিশাল সদর উপজেলার মৃত বজলু গাজীর ছেলে। তিনি ট্রেনটির অ্যাটেন্ডেন্ট হিসেবে কর্মরত আছেন।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ওসি ফেরদৌস আলী জানান, রাতে জয়দেবপুর রেল স্টেশন হতে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলে ওই শিশু লালমনির এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। পরে চেকিংয়ের সময় টিকিট না পাওয়ায় ওই অ্যাটেন্ডেন্ট শিশুটিকে তার কক্ষে নিয়ে যায়। এক পর্যায়ে কেবিন ফাঁকা পেয়ে সকাল ৮টার দিকে সে শিশুকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চেঁচামেচিতে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এবং অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে।

এদিকে বুধবার দুপুরে লালমনিরহাট রেলওয়ে থানার এসআই (নিরস্ত্র) রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে পাঠানো হয়েছে।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ