বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

Homeখেলাবার্ষিক সনাতন ধর্মানম্বি আলোচনা সভায় সাকিব আল হাসান।

বার্ষিক সনাতন ধর্মানম্বি আলোচনা সভায় সাকিব আল হাসান।

মিরাজ আহমেদ মাগুরা >>

মাগুরা সদরের ব্যাংঙ্গা সর্বজনীন মন্দির প্রাঙ্গনে বার্ষিক সনাতন ধর্মানম্বি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ০১-০২লা মার্চ শুক্রবার ও শনি বার দুই দিন ব্যাপি দ্বিতীয় বার্ষিক সনাতন ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । সনাতন ধর্মীয় আলোচনা সভাটি আয়োজন করেন বেংগা বেরইল মালঞ্চি সনাতনী সৎসঙ্গ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট এসকে সিকদার সভাপতি গণ আজাদী লীগ ও সভাপতি অনুভব বহুমুখী সমবায় সমিতি লিঃ।এডভোকেট বিনয় কৃষ্ণ পোদ্দার বাংলাদেশ সুপ্রিম কোর্ট। শ্রী নারায়ণ সরকার শ্রী উৎপল কুমার দে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পিডব্লিউডি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব পংকজ কুমার কুন্ডু জেলা পরিষদ চেয়ারম্যান মাগুরা। সাকিব আল হাসানের পিতা খন্দকার মাসরুর রেজা কুটিল। জনাব আশরাফুল আলম বাবুল ফকির চেয়ারম্যান ৬ নং রাঘবদাইড় ইউপি ও সভাপতি মাগুরা সদর উপজেলা আওয়ামীলীগ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন শাওন বিশ্বাস, প্রভাষক ঝিনাইদা মাগুরা সম্মিলিত মহাবিদ্যালয় ঝিনাইদা।

মাগুরা সংসদীয় আসন এক এমপি সাকিব আল হাসান বলেন, আপনারা যেভাবে নির্বাচনে আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন,আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতা আর কৃতজ্ঞতা থেকে দায়বদ্ধতা আমি চেষ্টা করব আমার স্থান থেকে সর্বোচ্চ আপনাদেরকে সহযোগিতা করার।

উক্ত সনাতনী ধর্মী অনুষ্ঠানে গীতা পাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী,ভজন সংগীত,পদাবলী কীর্তন এবং ধর্মীয় আলোচনার মাধ্যমে বক্তারা তাদের বক্তব্য তুলে ধরেন।

বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় সনাতন ধর্মীয় আলোচনার মদ্ধো দিয়ে এ সভা শেষ হয়।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ