বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

Homeখেলামাগুরায় স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।

মাগুরায় স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।

মাগুরা জেলা প্রতিনিধি।

মাগুরায় স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের মাঠে সাকিব ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ১ মার্চ শুক্রবার বিকেলে মহান স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট আনষ্ঠিত হয়।

মাগুরা সংসদ সদস্য এক আসনের সাংসদ সদস্য সাকিব আল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

খেলা শেষে হাজারো দর্শক এবং মাগুরাবাসীর উদ্দেশ্যে সাকিব আল হাসান বলেন যদিও আমি একজন ক্রিকেটার প্লেয়ার কিন্তু ফুটবল খেলা আমার ভীষণ পছন্দের। সেই সাথে বলতে চাই আজকের এই খেলার আয়োজন সাথে যারা সম্পর্কিত রয়েছেন সবাইকেই আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।

এ সময় কয়েক হাজার খেলা অনুরাগী দর্শকের মাঝে বক্তব্য প্রদান করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান এর পিতা খন্দকার মাশরুর রেজা কুটিল।

মাগুরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুল। রানা আমিরওসমান,কতুবুল্লাহ কুটি,মেহেদী হাসান উজ্জ্বল, রাব্বি আমিন সোয়ান, সৈয়দ ইমাম বাকের সহ কাদির পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ূব হোসেন খান।

এ সময় কাদিরপাড়া ইউনিয়ন পরিষদ
ফুটবল মাঠে সব্দালপুর বনাম কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কাদিরপাড়া ইউনিয়ন ২-১ গোলে
সব্দালপুর ইউনিয়নকে পরাজিত করে।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ