বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

Homeবিনোদনইসলাম ধর্মে ‘বিশ্বাসী’ বাপ্পি চৌধুরী!

ইসলাম ধর্মে ‘বিশ্বাসী’ বাপ্পি চৌধুরী!

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বেশ কয়েক দিন ধরেই সরব হয়ে উঠেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুকের পাতায় ঢুঁ মারলেই আজকাল এই চিত্রনায়কের পোস্ট সামনে ভেসে আসে।

মঙ্গলবার (৬ জানুয়ারি) বিকেলে নিজের ফেসবুক থেকে লাইভে এসেছিলেন বাপ্পি। ভিডিওতে তাকে দেখা গেছে একটি মিলাদ মাহফিলে অংশগ্রহণ করতে। সেসময় বেশ মনোযোগ সহকারে বাপ্পি আলেমের কথাও শুনছিলেন। আর এই ভিডিও প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন তিনি।

জানা গেছে, মুন্সীগঞ্জ জেলায় এক কোরআন প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেছিলেন বাপ্পি। এ সময় তিনি দশজন কোরআন প্রতিযোগীর হাতে পুরস্কারও তুলে দেন।

অন্য ধর্মের হয়েও এ ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণের কারণ কী? এমন প্রশ্নের জবাবে বাপ্পি বলেন, আমি ইসলাম ধর্মে বিশ্বাস করি এবং আল্লাহকেও বিশ্বাস করি। এ ধরনের অনুষ্ঠানে আমি প্রশান্তি পাই। আর তাছাড়া কুরআন পাঠ শুনলে অনেক কিছু শেখা যায়। আর কুরআন তেলোয়াত শুনলে অনেক নেকিও হয়।

বাপ্পির লাইভ দেখে রীতিমতো চমকে গেছে নেটবাসী। তাই কমেন্টে এই নায়কের প্রশংসা করে একজন লিখেছেন, মাশআল্লাহ। কেউ কেউ আবার লিখেছেন, সত্যি আপনি অসাধারণ।

সিনে জগতে বাপ্পির পথচলা শুরু হয় ২০১২ সালে। তার দীর্ঘ ক্যারিয়ারে ‘শশুরবাড়ী জিন্দাবাদ’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘সুইটহার্টে’র মতো একাধিক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। সবশেষ তাকে দেখা গেছে ‘শত্রু’ সিনেমায়।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ