বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

HomeTopবিমানযাত্রীদের হাতে সময় নিয়ে বাসা থেকে রওনা হওয়ার অনুরোধ

বিমানযাত্রীদের হাতে সময় নিয়ে বাসা থেকে রওনা হওয়ার অনুরোধ

আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) জুমার দিন ভোর থেকে শুরু হয়েছে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হবে এই গণজমায়েত। এদিন অনেক ধর্মপ্রাণ মুসল্লি বিমানবন্দর এলাকা দিয়ে তুরাগপাড়ে ইজতেমায় যাবেন। সড়কে যানজটের আশঙ্কায় আকাশপথের যাত্রীদের বাসা থেকে হাতে সময় নিয়ে বের হওয়ার অনুরোধ জানানো হয়েছে।

ইজতেমায় কার বয়ান কখন, জুমার নামাজ পড়াবেন মাওলানা জুবায়েরইজতেমায় কার বয়ান কখন, জুমার নামাজ পড়াবেন মাওলানা জুবায়ের বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দেশের এয়ারলাইন্সগুলো তাদের যাত্রীদের এসএমএস ও ইমেইলের মাধ্যমে এ তথ্য জানায়।

এতে বলা হয়েছে, ২-৪ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ব ইজতেমার কারণে সড়কে তীব্র যানজটের আশঙ্কা রয়েছে। সবাইকে বাসা থেকে বিমানবন্দরের উদ্দেশে আগেই রওনা হওয়ার অনুরোধ জানানো হচ্ছে।

শুক্রবার ইজতেমা ময়দানে অনুষ্ঠিত হবে দেশের বৃহত্তম জুমার নামাজ। রোববার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে ইজতেমার প্রথম পর্ব। এই পর্বে অংশ নিচ্ছেন মাওলানা জোবায়েরের অনুসারীরা।

এরপর চারদিন বিরতি দিয়ে ৯ ফেব্রুয়ারি থেকে আবার শুরু হবে ইজতেমা। ১১ ফেব্রুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে দ্বিতীয় পর্ব। ওই পর্বে অংশ নেবেন মাওলানা সাদের অনুসারীরা।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ