বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

Homeসারাদেশনালিতাবাড়ীতে বন্ধুসভার কম্বল পেলো শীতার্ত মানুষ

নালিতাবাড়ীতে বন্ধুসভার কম্বল পেলো শীতার্ত মানুষ

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা:

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বারোমারী ও খলচান্দা গ্রামের ১২০ জন শীতার্ত মানুষ শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়েছেন। রোববার (২৮ জানুয়ারী) সকালে নালিতাবাড়ী বন্ধুসভার উদ্যোগে এসব কম্বল দেওয়া হয়।

উপজেলার সীমান্তবতী পোড়াগাঁও ইউনিয়নের বারমারি সাধু সেন্টলিও স্কুল ও খলচন্দা গ্রামের কোচপাড়া কালি মন্দির মাঠে ছয়টি গ্রামের ১২০ জন অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এতে রোববার সকাল ১১টায় বারোমারি সাধুলিও স্কুল মাঠে ও বেলা ১২টার দিকে খলচন্দা ও কোচপাড়া কালিমন্দির মাঠে অসহায় শীতার্ত ও বয়স্ক নারী-পুরুষের মাঝে কম্বল দেওয়া হয়।এসময় যাঁরা আসতে পারেননি, তাঁদের বাড়িতে কম্বল পৌঁছেও দেন বন্ধুসভার সদস্যরা।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি বন্দনা চাম্বুগং,কোচপাড়া গ্রামের প্রধান রমেশ চন্দ্র কোচ, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি আবদুল মান্নান সোহেল, খলচান্দা গ্রামের শিক্ষক পরিমল কোচ, নালিতাবাড়ী বন্ধুসভার উপদেষ্টা সদস্য বিপ্লব দে,বন্ধুসভার সভাপতি মো. আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সুজন চন্দ্র রায়,বন্ধুসভার বিদায়ী সভাপতি আইনজীবী ইয়াসমিন আক্তার,বিদায়ী সাধারণ সম্পাদক অভিজিৎ সাহাসহ বন্ধুসভার সদস্যরা।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ