বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

HomeTop-2শেখ হাসিনার বিপক্ষে লড়বেন ৪ প্রার্থী

শেখ হাসিনার বিপক্ষে লড়বেন ৪ প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিপক্ষে লড়বেন চারজন প্রার্থী। গত সোমবার এ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

গোপালগঞ্জ-৩ আসনের প্রার্থীরা হলেন—আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ন্যাশনাল পিপলস পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ আবুল কালাম, জাকের পার্টির গোপালঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাহবুব মোল্লা, বাংলাদেশ সুপ্রিম পার্টির গোপালগঞ্জ জেলা শাখার সদস্য এম নিজাম উদ্দিন লস্কর ও গণফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা লিমা রহমান।

আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত এই আসনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এর আগে সপ্তমবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। অষ্টমবারের মতো সংসদ সদস্য হওয়ার জন্য এবার তিনি নির্বাচন করছেন।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া অপর ৪ প্রার্থীকে চিনেন না তারা। এমনকি তাদের নামও কোনো দিন শোনেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় সবার কাছে পরিচিত। তাই উন্নয়নের রূপকার হিসেবে তাকে পুনরায় এমপি ও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান এলাকাবাসী।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ