বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত (নিবন্ধন নং -২৪)

HomeTopসিরাজের বোলিং তোপে ৫০ রানে অলআউট শ্রীলঙ্কা

সিরাজের বোলিং তোপে ৫০ রানে অলআউট শ্রীলঙ্কা

এশিয়া কাপের ফাইনালে তাণ্ডবে চালিয়েছেন ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজ। তার আগুণ ঝড়া বোলিংয়ে মাত্র ৫০ রানে অলআউট হয়েছে শ্রীলঙ্কা। রোববার কলম্বোর প্রেমাদাসায় (১৭ সেপ্টেম্বর) টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক দাসুন শানাকা। বৃষ্টির কারণে ৪০ মিনিট দেরিতে শুরু হয় খেলা।

টস জিতে ব্যাট করতে নেমে শুরতেই ধাক্কা খায় শ্রীলঙ্কা। ভারতীয় পেসারদের তোপে ধুঁকতে থাকে লঙ্কান ব্যাটাররা। মাত্র ৮ রানের মধ্যে টপ অর্ডারের ৪ ব্যাটারকে হারায় লঙ্কানরা। পাথুম নিশাঙ্কা ৪ বলে ২ রান করেন। আর রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান কুশল পেরেরা, সাদিরা সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা।

এরপরও উইকেট হারায় শ্রীলঙ্কা। দলীয় ১২ রানে ধনাঞ্জয়া ডি সিলভা ২ বলে ৪ ও দাসুন শানাকা রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান। শানাকাকে আউট করে পাঁচ উইকেট পূর্ণ করেন পেসার মোহাম্মদ সিরাজ। এরপর ক্রিজে আসা দুনিথ ভেল্লালাগেকে সঙ্গে নিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন কুশল মেন্ডিস।

তবে লঙ্কান শিবিরে আবারও আঘাত হানেন সিরাজ। দলীয় ৩৩ রানে ৩৪ বলে ১৭ রান করা মেন্ডিসকে বোল্ড করেন তিনি। মেন্ডিসের বিদায়ের পরেই ফিরে যান ভেল্লালাগে। এরপর দ্রুতই আরও দুই উইকেট তুলে নেন ভারতের বোলাররা। শেষ পর্যন্ত মাত্র ১৫ ওভার ২ বলে ৫০ রানে অলআউট হয় শ্রীলঙ্কা। ভারতের পক্ষে সিরাজ ৬টি ও হার্দিক পান্ডিয়া নেন ৩টি উইকেট।

- Advertisement -spot_img
এই রকম আরো পোস্ট
- Advertisment -spot_img

সর্বশেষ