বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েদৌড় প্রতিযোগিতায় অংশ নিয়ে ৭ শিক্ষার্থী হাসপাতালে

দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়ে ৭ শিক্ষার্থী হাসপাতালে

লক্ষ্মীপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসে ৭ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছেন। তাদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে স্টেডিয়াম মাঠে ১৫শ’ মিটার দৌড় প্রতিযোগিতার সময় তারা অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ শিক্ষার্থীরা হলেন, শ্রাবনী (১৫), আমেনা (১৪), আয়েশা (১৩), জেসমিন (১২), লামিয়া (১৩), সামিয়া (১৩) ও স্মৃতি (১৪)। তারা সবাই পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা যায়, বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের নির্দেশনায় লক্ষ্মীপুর সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে জেলা স্টেডিয়ামে দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধন করা হয়।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. আনোয়ার হোসেন বলেন, অতিরিক্ত দৌড়ের কারণে আতঙ্কিত হয়ে অসুস্থ হয়ে পড়েন শিক্ষার্থীরা। তাদের চিকিৎসা চলছে, সবার অবস্থা এখন ভালো বলে জানান তিনি।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এতে প্রধান অতিথি ছিলেন। এতে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সাল্হা উদ্দিন টিপু, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেনসহ আরও অনেকে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img