শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনও মুসলিম আমি হিন্দু, আমরা ২০ বছর ধরে বন্ধু; শ্রীলেখা

ও মুসলিম আমি হিন্দু, আমরা ২০ বছর ধরে বন্ধু; শ্রীলেখা

ধর্ম ও সীমানার ঊর্ধ্বে গিয়ে যে বন্ধুত্ব হয় এমন দৃষ্টান্ত দেখালেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা ও বাংলাদেশি অভিনেত্রী মুক্তি। সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন অভিনেত্রী শ্রীলেখা। এরপর দুজন দেখা করেন। হাসি-আড্ডায় কেটে যায় সময়।

নিজেদের বন্ধুত্বের ব্যাখ্যা দিয়ে শ্রীলেখা বলেন, ‘আমরা বন্ধু। আজকের না, ২০ বছরেরও বেশি। ও মুসলিম, আমি হিন্দু। ওর দেশ বাংলাদেশ, আমার ভারত, তাতে ওর বা কী, আমারই বা কী? আমরা বন্ধু। আমরা পারলে তোমরা কেন পারবে না? বন্ধু হও, ভালো থাকো।’

একিদে শ্রীলেখার মুখোমুখি হয়ে মুক্তি সাংবাদিকদের বলেন, ‘ওকে আমি ইনশাআল্লাহ, আলহামদুলিল্লাহ শিখিয়েছি।’ এর উত্তরে শ্রীলেখা বলেন, ‘আল্লাহ ওর আর ঈশ্বর আমার, এটা আমি মনে করি না।’

শ্রীলেখা ঢাকায় এসেছিলেন মূলত ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে। যেখানে দেখানো হয় তার নির্মিত সিনেমা ‘এবং ছাদ’।

উল্লেখ্য, নায়িকা রুমানা ইসলাম মুক্তি চলচ্চিত্রের মাধ্যমে পরিচিত হন ‘শ্রাবণ মেঘের দিন’ দিয়ে। ১৯৯৩ সালে ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন তিনি। অভিনেত্রী আনোয়ারা বেগমের মেয়ে হিসেবে অনেকে তাকে চেনেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img