শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনভ্যালেন্টাইনে নিলয়-পড়শীর বিশেষ নাটক

ভ্যালেন্টাইনে নিলয়-পড়শীর বিশেষ নাটক

জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী গানের পাশাপাশি ক্রমশ চমকে দিচ্ছেন অভিনেত্রী হিসেবে। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হচ্ছেন অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে জুটি বেঁধে। সিএমভি’র ব্যানারে এ দুজনকে নিয়ে বিশেষ নাটক নির্মাণ করেছেন এসআর মজুমদার।

এতে অরণী চরিত্রে দেখা যাবে পড়শীকে আর তার প্রেমে হাবুডুবু খাওয়া ইফতি চরিত্রে অভিনয় করেছেন নিলয়।

নাটকটির গল্প প্রসঙ্গে পড়শী জানান, এতে দেখা যাবে অরণীর প্রেমে পাগল ইফতি। অরণীকে ইমপ্রেস করতে একের পর এক ঘটনা ঘটিয়ে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে থাকে ইফতি। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে তার সকল চেষ্টাতেই ঘটে বিড়ম্বনা। কখনও অরণীর পাড়ার ছেলেদের দৌড়ানি খায়, কখনও কলার খসায় পিছলে পড়ে নিজেই চিতপটাং, কখনও ভাড়া করা ছিনতাইকারী দিয়ে অরণীকে ছিনতাইয়ে ফেলে নিজেই সেখান থেকে রক্ষা করার কৌশল করে মার খায়!

সাবরিনা পড়শী ও নিলয় আলমগীরসাবরিনা পড়শী ও নিলয় আলমগীর

নিলয় বলেন, ‘এমন অসংখ্য চেষ্টার পর একটা সময় অরণী কথা বলে আমার (ইফতি) সঙ্গে। জানায়, সে কখনও কাউকে ভালবাসতে পারবে না! এভাবে এগিয়ে চলে প্রেমময় গল্প।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘ভালোবাসি তোমাকে’ নাটকটি উন্মুক্ত হবে শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img