শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিকদ. কোরিয়ায় বস্তিতে ভয়াবহ আগুন

দ. কোরিয়ায় বস্তিতে ভয়াবহ আগুন

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের একটি বস্তি এলাকায় ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে ওই এলাকা থেকে প্রায় শত শত মানুষকে সরিয়ে নেওয়া হয়েছে । শুক্রবার (২০ জানুয়ারি) দেশটির ফায়ার সার্ভিসের কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে। খবর বিবিসির।    

প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ সিউলের গুরিয়ং গ্রামে শুক্রবার সকাল ৬ টা ২৭ মিনিটে আগুনের সূত্রপাত হয়। গ্রামটিতে ৬৬০টিরও বেশি পরিবার রয়েছে। 

ছবি: বিবিসি

কর্মকর্তারা বলেছেন, আগুনে ৬০টি বাড়ি এবং এক হাজার ৭০০ স্কয়ার মিটার এলাকা ধ্বংস হয়েছে। দেশটির ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলেন, অন্তত ৯০০ জন দমকলকর্মী, ১০টি হেলিকপ্টার এবং পুলিশ কর্মকর্তা আগুন নিয়ন্ত্রণে কয়াজ করে। প্রায় ৫ ঘণ্টা চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আনা হয়।  তবে এতে  কোনো হতাহতের খবর এখনও পাওয়া যায়নি।

স্থানীয় এক বাসিন্দা বলেন, দরজা খোলার পরেই আমি বাইরে আগুন দেখতে পাই। এটা অনেক গুরুতর মনে হয়েছিল এবং আমার একা বের হওয়া উচিৎ ছিল না। তাই আমি দরজা খুলে চিৎকার শুরু করি। 

বিবিসি বলছে, বস্তিতে আগুন লাগার কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img