বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়ে‘একটু দেরি করে নামলেই গাড়িতে পুড়ে মরতে হতো’

‘একটু দেরি করে নামলেই গাড়িতে পুড়ে মরতে হতো’

মাদারীপুরের শিবচরে মহাসড়কে বরিশাল পরিবহন নামে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৪টার দিকে শিবচরের পাঁচ্চর সংলগ্ন মোল্লার বাজারে এ ঘটনা ঘটে।

আগুনে বাসটির ভেতরের অধিকাংশ পুড়ে গেছে। তাছাড়া বাসের বক্সের ভেতরে রাখা যাত্রীদের বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা জানান, বরিশাল থেকে ছেড়ে আসা বরিশাল পরিবহন নামের বাসটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি মহাসড়ক দিয়ে শিবচরের পাঁচ্চর সংলগ্ন মোল্লার বাজারে পৌঁছানোর পরেই বাসের একটি চাকা লিক হয়ে যায়। পরে বাসের চালক ও সুপারভাইজার যাত্রীদের নিচে নামিয়ে চাকা মেরামতের চেষ্টা করেন। কিছু সময় পরই বাসের ভেতরে আগুন ধরে যায়। পরে খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের যাত্রী রফিকুল ইসলাম বলেন, বরিশাল থেকে ঢাকা যাওয়ার পথে শিবচর এলাকায় গাড়ির চাকা লিক হয়। পরে আমরা গাড়িতে থাকা সকল যাত্রী বাস থেকে নেমে নিচে দাঁড়াই। হঠাৎ দেখি বাসে আগুন। আল্লাহ বাঁচিয়েছেন। আর একটু দেরি করে নামলে আমাদের গাড়িতে পুড়ে মরতে হতো।

কাকলি বেগম নামে আরেক যাত্রী বলেন, আমি গার্মেন্টসে চাকরি করি। ছুটিতে বাড়িতে বরিশালে গিয়েছিলাম বাবা-মাকে দেখতে। ড্রাইভার গাড়ির ভেতরে ধোঁয়া দেখে আমাদেরকে তাড়াতাড়ি গাড়ি থেকে নামিয়ে দেন। আল্লাহ যে কোন অছিলায় বাঁচায়। আজ বাঁচলাম ড্রাইভারের উছিলায়।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, অগ্নিকাণ্ডে কেউ আহত হয়নি। ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত এসে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইঞ্জিনের ত্রুটি কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img