বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeরাজধানীরাজধানীর বিমানবন্দর-টঙ্গী সড়কে তীব্র যানজট

রাজধানীর বিমানবন্দর-টঙ্গী সড়কে তীব্র যানজট

রাজধানীর বিমানবন্দর-টঙ্গী সড়কে সকাল থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। উক্ত যানজটের কারণে বনানী, খিলক্ষেত, বিমানবন্দর, উত্তরা ও টঙ্গী এলাকায় যাতায়ত করা যাত্রীদের ভোগান্তিতে পড়তে হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল থেকে বিমানবন্দর এলাকা থেকে কুড়িল বিশ্বরোড এলাকা ছাড়িয়ে যায় আটকে থাকা গাড়ির সারি।

তীব্র যানজটে অনেকে গাড়ি থেকে নেমে হেঁটে গন্তব্যে যাচ্ছেন। বিমানবন্দর-টঙ্গী-গাজীপুর সড়কে মাত্রাতিরিক্ত চাপ দেখা গেলেও ঢাকামুখী সড়কে যানবাহন কম রয়েছে।

ডিএমপির ট্রাফিকের উত্তরা বিভাগের পশ্চিম-পূর্ব জোনের দায়িত্বরতরা জানান, উত্তরা থেকে টঙ্গী এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজের জন্য রাস্তা সরু। একই সঙ্গে বিশ্ব ইজতেমা উপলক্ষে হাজার হাজার মানুষ তাদের মালামাল নিয়ে রাস্তায় নামছেন। সব মিলিয়েই যানজটের সৃষ্টি হয়েছে।

উত্তরা ট্রাফিক বিভাগের উত্তরা পূর্ব জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গতকাল (বুধবার) থেকে দলে দলে মুসল্লিরা আসছেন বিশ্ব ইজতেমায়। এর প্রভাব দেখা গেছে সড়কে। সড়কের যানজট পরিস্থিতি কখন স্বাভাবিক হবে, তা বলা যাচ্ছে না।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img