বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনদীঘির ‘ভালো থাকার কারণ’ কণ্ঠশিল্পী তানজীব!

দীঘির ‘ভালো থাকার কারণ’ কণ্ঠশিল্পী তানজীব!

সাম্প্রতিক সময়ে নানা কারণে স্বস্তিতে নেই প্রার্থনা ফারদিন দীঘি। একদিকে টিকটক ব্যস্ততা, অন্যদিকে নির্মাতা রায়হান রাফীর সঙ্গে প্রকাশ্য বাগবিতণ্ডা। যেন একটা অস্থির সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন সময়ের উঠতি এই নায়িকা।

তবে শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় দীঘির হয়ে খানিক স্বস্তির খবর জানালেন সংগীতশিল্পী তানজীব সারোয়ার। জানালেন এই উঠতি নায়িকার ‘ভালো থাকার কারণ’!

তানজীব সারোয়ার বলেন, ‘বিষয়টি আসলে বেশ প্রেমময়। ১১ ও ১২ জানুয়ারি আমি আর দীঘি দারুণ সময় পার করেছি ধামরাই অঞ্চলে। আমি মূলত গায়ক মানুষ। তবে এই দুটো দিন দীঘির নায়ক হয়ে ছিলাম।’

রহস্য উন্মোচন করে তানজীব জানান, আসছে ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে জুটি বাঁধলেন তারা। তৈরি করলেন একটি মিউজিক্যাল ফিল্ম। যার নাম ‘ভালো থাকার কারণ’। তানজীবের কথা-সর-কণ্ঠে গানটির সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। আর গানটির রেশ ধরে সাভারের ফিল্মভ্যালিসহ বিভিন্ন লোকেশনে ঘুরে সিনেমাটি বানিয়েছেন উজ্জ্বল রহমান।

তানজীব সারোয়ার জানান, এই কাজটির জন্য দীঘির আন্তরিকতা ও আগ্রহ তাকে মুগ্ধ করেছে। কাজটিতে যুক্ত হওয়ার আগে দীঘি ওজন কমিয়েছেন ৭ কেজি!

তানজীব বলেন, ‘এখানে আমাকে কেমন লাগবে সেটা জানি না। তবে দীঘির লুক পুরো চেঞ্জ। নতুন দীঘিকে দেখা যাবে এতে। ও বলেছে, এই কাজটিতে অংশ নেওয়ার আগে ৭ কেজি ওজন কমিয়েছে! কাজটির প্রতি তার একাগ্রতার কথা ভাবুন। আশা করছি ভালো কিছু হবে।’

মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাচ্ছে ১৪ ফেব্রুয়ারির আগেই আরটিভি মিউজিকের ব্যানারে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img