রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeরাজধানীপরিবারের সন্ধান জরুরি, মানসিক ভারসাম্য হারিয়ে বিমানবন্দরে রেমিট্যান্স যোদ্ধা

পরিবারের সন্ধান জরুরি, মানসিক ভারসাম্য হারিয়ে বিমানবন্দরে রেমিট্যান্স যোদ্ধা

সৌদি আরব থেকে দেশে ফিরেছেন মানসিক ভারসাম্যহীন আবুল কাশেম নামের এক রেমিট্যান্স যোদ্ধা। তবে তার পরিবারের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরিবারের সন্ধান জরুরি বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

ঢাকা বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের তথ্য অনুযায়ী, এই বৃদ্ধ রেমিট্যান্স যোদ্ধা শনিবার (১৪ জানুয়ারি) সকালে সৌদি আরব থেকে মানসিক ভারসাম্য হারিয়ে দেশে ফিরেছেন। এরপর বিমানবন্দর আর্মড পুলিশ ওই কর্মীর পরিবারের সন্ধান ও তাকে নিরাপদে হস্তান্তর করার জন্য ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টারে হস্তান্তর করেন।

বিমানবন্দরের প্রবাসী কল্যাণ ডেস্কের এক কর্মকর্তা বলেন, এয়ারপোর্ট আর্মড পুলিশসহ সবার সহযোগিতায় আমরা নানা ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকি। এরই ধারাবাহিকতায় এই মানুষটিকে আমরা উত্তরায় আমাদের ব্র্যাক মাইগ্রেশান ওয়েলফেয়ার সেন্টারে রেখেছি। তবে এখন পর্যন্ত আমরা তার পরিবারের সন্ধান পাইনি। তার কাছে কোনো পাসপোর্ট ছিল না। কাজেই সঠিক কোনো ঠিকানাও পাওয়া যায়নি। তিনি ট্রাভেল পাস নিয়ে এসেছেন। প্রায়ই এভাবে লোকজন আসে।

তিনি বলেন, ওই বৃদ্ধের দেওয়া তথ্য অনুযায়ী তার নাম আবুল কাশেম। তার বাবার নাম ফজেল আহমেদ। মায়ের নাম সাবানা। তিনি কখনো ঠিকানা বলছেন চট্টগ্রামের বারৈরহাট। আবার কখনো বলছেন, পাহাড়তলী ইউনিয়নের শংকরহাট, রাউজান, চট্টগ্রাম। তার ৬ মেয়ে ও ৩ ছেলে রয়েছে। তার ৩ ছেলের নাম মান্নান, নূর হাসান ও এনামুল হাসান।

তিনি আরও বলে, ওই ব্যক্তির পরিবারের সন্ধানে সবার সহযোগিতা কামনা করা হচ্ছে। কেউ কোনো তথ্য পেলে ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টারের ম্যানেজার আল-আমিন নয়নের সঙ্গে এই নম্বরে ০১৭১২১৯৭৮৫৪ যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img