শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েইজতেমায় ৭ মুসল্লির মৃত্যু

ইজতেমায় ৭ মুসল্লির মৃত্যু

টঙ্গীতে প্রথম পর্বের ইজতেমা ময়দানে শনিবার (১৪ জানুয়ারি) বিকেল পর্যন্ত আরও চার মুসল্লির মৃত্যু হয়েছে। এ নিয়ে সাত জনে মুসল্লির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন আয়োজক কমিটি।

মৃতরা হলেন, খুলনা জেলার ডুমুরিয়া থানার মলমদিয়া গ্রামের মোবারক হোসেন খানের ছেলে মোফাজ্জল হোসেন খান (৭০), ঢাকা কেরানীগঞ্জের হাজী হাবিবুল্লাহ হবি (৬৮), চট্টগ্রাম সদরের রাউযান এলাকার আ. রশিদ মিয়ার ছেলে আ. রাজ্জাক (৭০) ও নরসিংদীর মনোহরদীর মাছিমপুর গ্রামের মৃত রহমতুল্লার ছেলে হাবিবুর রহমান (৭০)।

এর আগে ঢাকার যাত্রাবাড়ী এলাকার আক্কাস আলি সিকদার (৫০), সিলেটের জৈন্তাপুরের নুরুল হক (৬৩) ও গাজীপুরের ভিরুলিয়ার তৈয়ব আবু তালেব (৯০) মারা যান।

মৃতদের মধ্যে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বার্ধক্যজনিত রোগে ভুগে তাবলিগ জামায়াতের গাজীপুর মারকাজের শূরা সদস্য তৈয়ব আবু তালেব মারা যান। আর নুরুল হক অ্যাজমা রোগে ভুগছিলেন। সকালে ইজতেমা ময়দানের ৬২ নম্বর খিত্তায় অবস্থানকালে নুরুল হকের শ্বাসকষ্ট দেখা দেয় এবং এর কিছু সময়ের মধ্যেই তিনিও মারা যান। ওইদিন দুপুরে ইজতেমা ময়দানে জানাজা শেষে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ইজতেমার আয়োজক কমিটির সদস্য ও মিডিয়া সমন্বয়ক মুফতি জহির ইবনে মুসলিম বিষয়টি নিশ্চত করেছেন।

 

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img