শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাবিপিএলেই মাশরাফির শেষ দেখছেন বাবা

বিপিএলেই মাশরাফির শেষ দেখছেন বাবা

বিপিএলের আগের আসরগুলোতে সিলেট ফ্র্যাঞ্চাইজি দল গড়তো যেন শুধুই অংশগ্রহণের জন্য। তবে এবারের মৌসুমে নতুন মালিকানায় যেন দলকে ঢেলে সাজিয়েছে সিলেট ফ্র্যাঞ্চাইজি। দুর্দান্ত এক দল নিয়ে বিপিএলের শুরু থেকেও সিলেট স্ট্রাইকার্স আছেও উড়ন্ত ফর্মে। সিলেটকে থামানোর মতো কোন দলই যেন নেই এবারের টুর্নামেন্টে।

টানা চার ম্যাচে চার জয় নয়ে বিপিএলের ঢাকা পর্ব শেষে টেবিলের সবার উপরে সিলেট স্ট্রাইকার্স। সিলেটের এই অপ্রতিরোধ্য যাত্রায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন দেশসেরা অধিনায়কখ্যাত মাশরাফি বিন মর্তুজা।

শুধু অধিনায়ক হিসেবেই নয়, বোলার হিসেবেও অন্যদের সঙ্গে টক্কর দিয়েই দলকে এগিয়ে নিচ্ছেন মাশরাফি। ৪ ম্যাচে ৭ উইকেট নিয়ে এখন পর্যন্ত চলতি বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় সবার উপরেই রয়েছে ৩৯ বছর বয়সী এই পেসারের নাম।

মাশরাফির হাতে যেন আসলেও জাদু আছে। তিনি যেই দলকে হাতে নেন সেখানেই যেন সোনা ফলান। বিপিএলের সবচেয়ে সফল ক্যাপ্টেন এবার তার জাদুবলে বদলে দিয়েছেন সিলেটকেও। কোনো প্রতিপক্ষকেই যেন কিছুই মনে করছে না সিলেট।

মঙ্গলবার ঢাকা ডমিনেটরসের বিপক্ষে জয় তুলে নিয়ে টানা চতুর্থ জয় পাওয়ার পর গণমাধ্যমের সামনে কথা বলেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা। তখনই তিনি জানান, বিপিএলের এই আসর শেষেই নাকি মাশরাফির ক্যারিয়ারের শেষ দেখছেন তিনি।

মাশরাফির বাবা বলেন, ‘আপনারাও দেখছেন তার (মাশরাফি) পায়ের কি অবস্থা। আজকেও মাঠে সে খুড়িয়ে খুড়িয়ে বল করছে। এভাবে ক্রিকেট খেলা সম্ভব না। এভাবে কতদিন সম্ভব। আমি মনে করি এটা শেষ হওয়া উচিত (চলতি বিপিএলের পর)। পায়ের যে অবস্থা, বয়স হয়েছে এটা তো আর গায়ের জোরের বিষয় না।’

অবশ্য অবসরের চূড়ান্ত সিদ্ধান্ত ছেলের অপর ছেড়ে দিয়েই গোলাম মুর্তজা বলেন, ‘এ বিষয়ে (অবসর) তার সঙ্গে কোনো কথা হয়নি। তার যতদিন মনের সাহস আছে (ততদিন খেলবে)। সে ভালোই বোঝে সবকিছু, কোনটা কখন সম্ভব আর সম্ভব না। অতএব আমার বলে দেওয়ার কিছু নেই।’

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img