শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েনুরের বিরুদ্ধে সুধারাম থানায় লিখিত অভিযোগ

নুরের বিরুদ্ধে সুধারাম থানায় লিখিত অভিযোগ

নোয়াখালীতে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি আলোচিত নুরুল হক নুরের বিরুদ্ধে থানায় রাষ্ট্রদ্রোহের অভিযোগ আনা হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে সুধারাম মডেল থানায় অভিযোগটি করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালী জেলা শাখার সভাপতি সাফায়েত হোসেন।

অভিযোগে উল্লেখ করা হয়, নুরুল হক নুর ওমরা হজ পালন করার জন্য বিদেশে গিয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরায়েল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করেন। এতে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন মর্মে প্রতীয়মান হচ্ছে।

এতে আরও বলা হয়, মোসাদ এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে নুরুল হক নুরের ছবি ও তার স্বীকারোক্তিমূলক কথোপকথন ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। পবিত্র কাবাঘর তাওয়াফের নাম করে বিদেশে গিয়ে ইহুদি চক্রের সঙ্গে হাত মিলিয়ে নুরুল হক নুর প্রকৃতপক্ষে বাংলাদেশের রাষ্ট্র, সরকার ও পবিত্র ধর্ম ইসলামের মধ্যে বিভেদ সৃষ্টির হীন চক্রান্তে লিপ্ত হয়েছেন।

এ বিষয়ে সাফায়েত হোসেন বলেন, ইসলামের লেবাসে জুয়িশ জায়নবাদী প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশের শান্তিপ্রিয় মুসলমানদের মধ্যে বিভেদ সৃষ্টির পাঁয়তারা করছেন নুরুল হক নুর। তিনি ইসরায়েল ও মোসাদের সহযোগিতায় রাষ্ট্রের মধ্যে ঘৃণা, বিদ্বেষ-বিশৃঙ্খলা সৃষ্টি করে বৈধ সরকার উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত। এজন্য তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম অভিযোগপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img