বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েনাসিরনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নাসিরনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার জেঠাগ্রাম উদয়ন যুব সংঘের উদ্যোগে এসএসসি ও দাখিল পরীক্ষায় উর্ত্তীণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা স্মারক প্রদান ও শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার বিকালে স্থানীয় ফার্মগেট বাজারের পাশ্বর্বতী মাঠে ২০২২ সালে এসএসসি ও দাখিল পরীক্ষায় উর্ত্তীণ ৪০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়। উদয়ন যুব সংঘের সভাপতি মো: নোমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আশার সিনিয়র ম্যানেজার জাহাঙ্গীর রেজা চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা শোয়াইবুর রহমান খান,সমাজ সেবক হুমায়ুন রেজা চৌধুরী,মাহফুজ মিয়া,সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ছায়েদা বেগম,মিজান চৌধুরী,টেনু মিয়া,শেখ আলমগীর মিয়া। যুব সংঘের সাধারণ সম্পাদক রিমন খানের স ালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া আনার,সাব্বির আহমেদ,সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান,সহ-সাধারণ সম্পাদক শাহানুর আলম,জুবায়ের আহমেদ খান,ইঞ্জিনিয়ার খালেদ চৌধুরী হৃদয়,মুখলেছুর রহমান,সাইফুল ইসলাম খান,রাসেল চৌধুরী ও অহিদুর রহমান প্রমূখ।

সংবর্ধনা শেষে এলাকার শতাধিক অসহায় ও গরীব মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়। এসময় উদয়ন যুব সংঘের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img