বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনঅপার রহস্য প্রকাশ করলেন বুবলী!

অপার রহস্য প্রকাশ করলেন বুবলী!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক করেন। এতে তার বিপরীতে নায়ক ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ক্যারিয়ারের প্রথম সিনেমায় সাফল্য পাওয়ায় এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

বুবলীর ক্যারিয়ারের প্রায় সব সিনেমাই দর্শকমহলে আলোচিত ও প্রশংসিত। এ কারণে ভক্ত-শুভাকাঙ্ক্ষীও রয়েছে বেশ। তাদের উদ্দেশে মাঝে মাঝে ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের সিনেমার বিভিন্ন বিষয় তুলে ধরেন অভিনেত্রী।

শুক্রবার (৬ জানুয়ারি) ফেসবুক পেজে তিন মিনিটের একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ভিডিওতে নায়িকাকে সমুদ্রের মাঝে একটি জাহাজের মধ্যে দেখা যায়। সমুদ্রের নীলের মাঝে জাহাজ ভাসছে, আর জাহাজের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে উচ্ছ্বসিত মনে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী।

বুবলী ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘সমুদ্রের বিশালতা যেন এক অপার রহস্য।’ তবে এটি যে সিনেমার শুটিংয়ের ফাঁকে ভিডিও করা, সে কথাও জানিয়েছেন নায়িকা।

ভিডিওটি সোশ্যালে পোস্ট করতেই মাত্র কয়েক ঘণ্টায় এক লাখের বেশি ভিউ হয়। এতে প্রায় দশ হাজার রিঅ্যাকশন ও পাঁচ শতাধিক মন্তব্য করেছে শুভাকাঙ্ক্ষীরা। সেখানে তারকার প্রশংসাই বেশি চোখে পড়ে।

এদিকে ধারণা করা হচ্ছে, ভিডিওটি ‘প্রহেলিকা’ সিনেমার শুটিংয়ের সময় করা। কিছুদিন আগেই চয়নিকা চৌধুরীর সিনেমাটির শুটিংয়ের জন্য সেন্ট মার্টিন দ্বীপে যাওয়া হয়েছিল। এতে বুবলীর সঙ্গে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img