শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিশেষ সংবাদমঞ্চ ভেঙে পড়ার পর ক্ষুব্ধ কাদের বললেন, ‘এতো নেতা কেন’

মঞ্চ ভেঙে পড়ার পর ক্ষুব্ধ কাদের বললেন, ‘এতো নেতা কেন’

ছাত্রলীগ আয়োজিত এক অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেছেন কয়েকজন নেতা-কর্মী। এ সময় মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ ঘটনার পরে ওবায়দুল কাদের ক্ষোভের সুরে বলেন, এতো নেতা কেনো? নেতা উৎপাদনের এতো বড় কারখানা আমাদের দরকার নাই। স্টেজভর্তি নেতা থাকে, আমাদের স্মার্ট কর্মী দরকার।

তিনি বলেন, স্টেজ ভেঙে পড়েছে, এটা স্বাভাবিক একটা ব্যাপার। তবে আমি বলবো, এইযে নেতাদের মঞ্চে ওঠা, এতো নেতা আমাদের দরকার নাই। যে কোনো মঞ্চে গেলে সামনের লোকের থেকে মঞ্চে লোক বেশি। কেন? এতো নেতা কেন?

এর আগে, বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সাবেক নেতাকর্মীদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করে সংগঠনটি। এই আয়োজনে ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে মঞ্চ ভেঙে পড়ে।

মঞ্চে অতিরিক্ত মানুষ ওঠার কারণে এটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এক ভিডিওতে দেখা গেছে, ভেঙে পড়ার সময় মঞ্চে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img