বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিশেষ সংবাদবক্তব্য দিচ্ছিলেন ওবায়দুল কাদের, ভেঙে পড়ল মঞ্চ

বক্তব্য দিচ্ছিলেন ওবায়দুল কাদের, ভেঙে পড়ল মঞ্চ

অপরাজেয় বাংলায় ছাত্রলীগের আনন্দর‍্যালির উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেলেন ওবায়দুল কাদেরসহ সবাই।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল চারটা ১০ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত হতাহতের কোন কবর পাওয়া যায়নি।

এর আগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রায় যোগ দিতে রাজধানীর সব থানা এবং ইউনিটের নেতাকর্মীরা জড়ো হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায়। নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

থেকে এই শোভাযাত্রা শুরু হওয়ার কথা। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদকসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এর অন্তর্গত সকল থানা ও ওয়ার্ড ও ইউনিটির নেতাকর্মীরা এই শোভাযাত্রায় অংশ নেবেন।

শুক্রবার জুমার নামাজের পরপরই নেতাকর্মীরা আসতে শুরু করেন ঢাকা বিদ্যালয় এলাকায়। শাহবাগ থেকে টিএসসি, নিউমার্কেট হয়ে টিএসসি, দোয়েল গোলচত্বর থেকে টিএসসি সকল সড়কে ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img