শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeঅর্থ-বাণিজ্যছুটির দিনে বাণিজ্যমেলায় জনসমুদ্র

ছুটির দিনে বাণিজ্যমেলায় জনসমুদ্র

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজ শুক্রবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এদিন দুপুরের পর রাজধানী ও আশপাশের জেলার লোকজন মেলায় আসতে শুরু করেন। মেলায় ক্রেতা-দর্শনার্থী বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে কেনাকাটাও। বিক্রি বাড়ায় খুশি বিক্রেতারা।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত মেলায় স্রোতের মতো মানুষ প্রবেশ করেছে। টিকিট কাউন্টার থেকে প্রবেশ মুখ- সব জায়গায় ছিল মানুষের ঢল। ভিড় সামলে সুশৃঙ্খলভাবে দর্শনার্থীদের প্রবেশ করাতে নিরাপত্তারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পোহাতে হয়েছে ভোগান্তি।

দুপুরে কুড়িল বিশ্বরোড থেকে বাণিজ্যমেলার গেটগামী বিআরটিসি বাসেও ছিল উপচে পড়া ভিড়। একটা বাস আসতে না আসতেই তা যাত্রীতে ভরে যায়। এমনকি বিআরটিসি কাউন্টারে টিকিটের জন্য যাত্রীদের অপেক্ষা করতেও দেখা গেছে।

এদিকে, ছুটির দিনে দর্শনার্থী ও বিক্রি বাড়ায় খুশি বিক্রয় কর্মীরা। প্রাণ, আরএফএল সহ অনেক প্যাভিলিয়নেই লাইন ধরে ক্রেতাদের প্রবেশ করতে দেখা গেছে।

ওয়াটার পিউরিফায়ার টরেভিনোর সেলস পার্সন জেনি করিম বলেন, প্রচণ্ড শীতের কারণে মেলায় ক্রেতা কম ছিল। তবে আজ ছুটির দিন হওয়ায় দর্শনার্থী বেশি। যদিও এখন পর্যন্ত বেচাকেনা কম। আমাদের স্টলেই আজ কয়েক হাজার মানুষ এসেছে।

তিনি বলেন, আমরা জাপানি প্রযুক্তিতে এক সেকেন্ডে পানি বিশুদ্ধ করছি। আজকে ক্রেতাদের বেশ ভালো সাড়া পাচ্ছি।

বাণিজ্যমেলা ঘুরে দেখা গেছে, খাবার, নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ক্রোকারিজ পণ্যের স্টলে ভিড় বেশি। মেলায় কেউ এসেছেন বন্ধুদের নিয়ে। কেউবা এসেছেন পরিবার পরিজন নিয়ে। মেলা প্রাঙ্গণ ঘুরে তারা ছবি তুলে সময় কাটাচ্ছেন। অনেকেই পছন্দের পণ্য খুঁজছেন এবং কেনাকাটা করছেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img