বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনশীতের সকালে শাহীন কলেজে পরীমণি

শীতের সকালে শাহীন কলেজে পরীমণি

স্বামীর সঙ্গে সংসার ভাঙার টানা পোড়নের আলোচনার মধ্যেই বেশ ফুরফুরে দেখা গেছে চলচ্চিত্র অভিনেত্রী পরীমণিকে। শীতের সকালে আজ বুধবার হাজির হয়েছেন ঢাকার বিএএফ শাহীন কলেজে।

জানা যায়, মূলত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারে বিএএফ শাহীন কলেজে গিয়েছিলেন এই অভিনেত্রী।  গতকাল মঙ্গলবার সিনেমার ‘সারেং ছাড়া জাহাজ চলে’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল। তার আগে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের আরেকটি গান মুক্তি পেয়েছে। মুহম্মদ জাফর ইকবালের কথায়, ‘আয় আয় সব তাড়াতাড়ি’।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আজ এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী। স্ট্যাটাসে পরী লেখেন, ‘শুভ সকাল! আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর প্রধান দর্শকেরা অনেক ভালোবাসা আপনাদের জন্যে। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি।

শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের দিন, রাতুলের রাত’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন আবু রায়হান জুয়েল।

সরকারের অনুদানের ছবিটির চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। এতে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আশীষ খন্দকার, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, হুরায়রা তানভীরসহ ২০ জন শিশুশিল্পী।

এদিকে, সম্প্রতি অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন পরীমণি। রাজও তার সঙ্গে সংসার করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। আর এ নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা আলোচনা ও সমালোচনা।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img