শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনমাহির পর আওয়ামী লীগের হয়ে মনোনয়ন কিনবেন ঊর্মিলা

মাহির পর আওয়ামী লীগের হয়ে মনোনয়ন কিনবেন ঊর্মিলা

অভিনেত্রী মাহিয়া মাহির পর এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল ঊর্মিলা কর আওয়ামী লীগের হয়ে মনোনয়ন কিনবেন। গত রোববার (১ জানুয়ারি) মিশন এক্সট্রিম ছবির সিক্যুয়েল পর দ্বিতীয় কিস্তির ছবি ‘ব্ল্যাক ওয়ার; মিশন এক্সট্রিম- ২’ এর ট্রেলার রিলিজ উপলক্ষে বনানী’র একটি ক্লাবে ঊর্মিলা শ্রাবন্তী কর সাংবাদিকদের এ কথা জানান।

ঊর্মিলা বলেন, ‘আগামী নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন কেনার ইচ্ছে আছে। যতদিন আমার কাজের (আর্টিস্ট) ক্যারিয়ার তার থেকে আগের আমার রাজনৈতিক ক্যারিয়ার, কলেজ লাইফ থেকে আমি রাজনীতি করি, আমি ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিলাম, কাজের ব্যস্ততার মধ্যে আমি যতোটুকু পেরেছি রাজনীতিতে সময় দিয়েছি। ছোটবেলা থেকেই আমার ইচ্ছে ছিল আমি রাজনীতি করবো, সেটা ধরে রাখার চেষ্টা করেছি।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঊর্মিলা আরও বলেন, ‘তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এবং আইনবিষয়ক পরিষদের জয়েন সেক্রেটারি ছিলেন। বর্তমানে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সাব কমিটিতে রয়েছেন।’

২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে আসা ঊর্মিলা। টিভি নাটক ও ওয়েব ফিল্ম এর পাশাপাশি ইতোমধ্যে বিজ্ঞাপনে বেশ প্রশংসা কুড়িয়েছেন। কাজের পাশাপাশি সংগঠক হিসেবে বেশ সুনাম আছে এই অভিনেত্রীর।

উল্লেখ, গত ২৯ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন অভিনেত্রী মাহিয়া মাহি। তবে বিএনপির ছেড়ে যাওয়া আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img