শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাসৌদি ক্লাবের হয়ে মাঠে নামার আগেই জনপ্রিয়তা টের পেলেন রোনালদো

সৌদি ক্লাবের হয়ে মাঠে নামার আগেই জনপ্রিয়তা টের পেলেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো আর ম্যানচেস্টার ইউনাইটেডে থাকছেন না, আন্দাজ করা গিয়েছিল কাতার বিশ্বকাপ শুরুর আগেই। দুই পক্ষের মধ্যেকার বিবাদ যে একদম প্রকাশ্যে চলে এসেছিল।

পরবর্তী সময়ে দুই পক্ষ পারস্পরিক সমঝোতায় চুক্তি বাতিল করে। তারপর থেকেই জল্পনা ছিল সৌদির ক্লাব আল নাসেরের সঙ্গে রোনালদোর চুক্তির বিষয়ে। বিশ্বকাপ শেষ হতে না হতেই জল্পনাকে সত্যি করে আল নাসেরে পাড়ি জমান পর্তুগিজ যুবরাজ।

বিশ্বের অন্যান্য জায়গার মতো সৌদিতেও তার অবিশ্বাস্য জনপ্রিয়তা, মাঠে নামার আগেই সেটি টের পেলেন রোনালদো। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকাকে অভিনব উপায়ে স্বাগত জানালো ক্লাবের সমর্থকরা। যে ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

শনিবার রাতে আল নাসের মুখোমুখি হয়েছিল আল খালেজের। ম্যাচটি আল নাসের ১-০ গোলে জেতে। এতে খেলেননি রোনালদো।

কিন্তু রোনালদো মাঠে না নামলে কী হবে! তাকে যেন গ্যালারিতে নামিয়ে এনেছিলেন সমর্থকরা। গোটা স্টেডিয়াম জুড়ে ছিল রোনালদো-রোনালদো চিৎকার। ছন্দে ছন্দে মিলিয়ে, গলা মেলাতে থাকেন সমর্থকরা। পাশাপাশি দেওয়া হয় রোনালদোর আইকনিক ‘সিউ’ধ্বনিও।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গ ছাড়ার পরে ফ্রি এজেন্ট ছিলেন রোনালদো। তারপরেই প্রায় ২০০ মিলিয়ন ইউরো খরচ করে দলে টেনে চমক দেখায় সৌদির ক্লাব আল নাসের।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img