শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাবাংলাদেশে আসছে আর্জেন্টিনা দল

বাংলাদেশে আসছে আর্জেন্টিনা দল

কাতার বিশ্বকাপে খেলা দেশগুলোর মধ্যে মেসি এবং আর্জেন্টিনাই ছিল আলোচনার তুঙ্গে। এর বাইরে অন্য যে দেশটির নাম সবচেয়ে বেশি আলোচনায় ছিল, তা হলো- বাংলাদেশ। বিশেষ করে, বাংলাদেশি সমর্থকদের উন্মাদনার খবর এবার পৌঁছে গেছে সারা বিশ্বে, এমনকি খোদ আলবিসেলেস্তেদের ড্রেসিংরুমেও।

সবমিলিয়ে আর্জেন্টাইনদের কাছে বাংলাদেশ এখন পরিচিত এক নাম। এবার সেই বাংলাদেশেই আসছে আর্জেন্টিনা জাতীয় কাবাডি দল।

গত বছরের মার্চে দ্বিতীয় বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে অংশ নিতে ঢাকায় আসার মৌখিক সম্মতি দিয়েও শেষ পর্যন্ত স্পন্সর সংকটে আসতে পারেনি আর্জেন্টিনা দল।

তবে ম্যারাডোনা-মেসিদের দেশের জাতীয় কাবাডি দল এবার টুর্নামেন্টের তৃতীয় আসরে অংশ নেওয়ার নিশ্চয়তা দিয়েছে। আগামী ১১ থেকে ২২ মার্চ অনুষ্ঠিত হবে তৃতীয় বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে।

এতে আর্জেন্টিনার অংশগ্রহণ নিশ্চিত করে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ জানিয়েছেন, এবারের টুর্নামেন্টে দল বাড়ছে। আর্জেন্টিনা আসবে বলেও নিশ্চয়তা দিয়েছে। বাংলাদেশসহ ১২টি দেশ অংশ নেবে এবারের টুর্নামেন্টে।

আর্জেন্টিনা ছাড়াও টুর্নামেন্টের আসন্ন আসরটিতে অংশ নেওয়ার সম্মতি জানিয়েছে- চাইনিজ তাইপে, ইংল্যান্ড, ইরাক, ইন্দোনেশিয়া, কেনিয়া, মালয়েশিয়া, নেপাল, পোল্যান্ড, শ্রীলঙ্কা ও থাইল্যান্ড।

সঙ্গে বাংলাদেশ তো আছেই। টুর্নামেন্টের আগের দুটি আসরেই চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক দল।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img