শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েভাঙ্গায় ট্রাক চাপায় প্রাণ গেল গর্ভবতী নারী ও শিশুসহ ৩ জনের

ভাঙ্গায় ট্রাক চাপায় প্রাণ গেল গর্ভবতী নারী ও শিশুসহ ৩ জনের

ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের শলীলদিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারের ৩ আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে ঘন কুয়াশায় এ দুর্ঘটনা ঘটে। শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, লাবনী আক্তার (৩২) সে আট মাসের গর্ভবতী ছিল, তার মেয়ে জুবাইদা(০৩) ও সুরাইয়া (২০)। এসময় ৪ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ভাঙ্গা হাসপাতালে পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজে ও গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিক্যালে প্রেরণ করা হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক বলেন, ভাঙ্গা বিশ্বরোড চত্বরের পাশে অটোমোবাইল ব্যবসায়ী জুয়েল তার পরিবার পরিজন নিয়ে মঙ্গলবার নিজস্ব প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১২-৫৯৭৫) যোগে কক্সবাজার ভ্রমণে যায়। ভ্রমণ শেষে কক্সবাজার থেকে বুধবার রাতে তারা ভাঙ্গার উদ্দেশ্যে রওনা দেয়। সকাল ৭টার সময় সলিলদিয়া নামক বাসস্ট্যান্ডে প্রাইভেটকারটি পৌঁছালে ঘন কুয়াশার কারণে সামনে থাকা মালবোঝাই একটি ট্রাকের পিছনে প্রাইভেটকারটি ঢুকে যায়। স্থানীয় জনতা ও শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘন্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। প্রাইভেটকার ও মাল বোঝাই ট্রাকটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img