বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাজাতীয় দলের খেলা থাকলে আইপিএলের জন্য কাউকে ছাড়া হবে না : পাপন

জাতীয় দলের খেলা থাকলে আইপিএলের জন্য কাউকে ছাড়া হবে না : পাপন

ক্রিকেটের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলে প্রথমবারের মতো একসঙ্গে খেলবেন বাংলাদেশের তিন ক্রিকেটার। রিটেইন হওয়া মোস্তাফিজ ছাড়াও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব ও লিটন দাস। তবে, দল পেলেও পুরো টুর্নামেন্ট খেলা হচ্ছে না তাদের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আসন্ন আইপিএলের জন্য পুরো মৌসুম জুড়ে খেলার জন্য অনাপত্তিপত্র পাচ্ছে না সাকিব-মোস্তাফিজ-লিটনরা। সোমবার (২৬ ডিসেম্বর) ধানমন্ডিতে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ তথ্য জানান তিনি।

আইপিএল কর্তৃপক্ষকে দেয়া মেইলে বিসিবি জানিয়েছে, বাংলাদেশ থেকে সুযোগ পাওয়া তিন ক্রিকেটার খেলতে পারবেন কেবল ৮ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত। অর্থাৎ বিসিবির পক্ষ থেকে আইপিএলের জন্য ২৪ দিনের অনাপত্তিপত্র পাচ্ছেন ক্রিকেটাররা।

আইপিএল প্রসঙ্গে পাপন বলেন, ‘যতবেশি ক্রিকেটার আইপিএলে যাবে আমরা তত খুশি। তবে জাতীয় দলের খেলা যখন থাকবে তখন কাউকেই ছাড়া হবে না। বাংলাদেশের খেলা থাকলে তারা কেউ আইপিএলে খেলতে পারবে না। আমরা এরইমধ্যে আইপিএল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি। তারা জেনেই এমন ক্রিকেটারকে নিয়েছে। না হলে আরও ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।’

উল্লেখ্য যে, ২০২৩ সালের মার্চ-এপ্রিলে মাঠে গড়াবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের সিরিজ। আর এই সময়টাতেই শুরু হওয়ার কথা রয়েছে আইপিএল।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img