শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েজনপ্রিয়তায় এগিয়ে বুড়াইচ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আহসান উদ্দৌলা রানা

জনপ্রিয়তায় এগিয়ে বুড়াইচ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আহসান উদ্দৌলা রানা

এনামুল হক ইমন : আমি চেয়ারম্যান হতে চাই না,আমি জনগনের সেবক হতে চাই। আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়! বরং অবহেলিত, গরিব মানুষের সেবা করা। আমি ১নং বুড়াইচ ইউনিয়নের তরুণ, যুবসমাজ, শ্রমজীবি, চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবীণসহ সকল শ্রেণির পেশাজীবি মানুষের পাশে থাকতে চাই। সুন্দর সুশীল একটি সমাজ গঠনে জনগনের সেবক হতে চাই। তাই আসন্ন ২৯ ডিসেম্বর ২০২২ ইং ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি।

শনিবার (২৪ ডিসেম্বর ২২ ) এক সাক্ষাৎকারে মনের এমনি আবেগ ব্যক্ত করেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ১নং বুড়াইচ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আহসান উদ্দৌলা রানা।

তিনি ১নং বুড়াইচ ইউনিয়নের এলাকার সুপরিচিত মুখ, তারুণ্যের প্রতীক, যুব সমাজের অহংকার ও জনপ্রিয় ব্যক্তিত্ব উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহসান উদ্দৌলা রানা। শুরু থেকেই প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডসহ হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।।

১নং বুড়াইচ ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আহসান উদ্দৌলা রানা আসন্ন ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। তিনি এলাকাবাসীর কাছে সত্যিকার অর্থেই একজন পরীক্ষিত প্রার্থী। যার মাধ্যমেই সম্ভব ১নং বুড়াইচ  ইউনিয়নের সকল প্রকার উন্নয়ন করা। এবারে ১নং বুড়াইচ ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে আহসান উদ্দৌলা রানাকে দেখতে চান ইউনিয়নবাসী।

জনপ্রতিনিধি হওয়ার কারণ কি?এমন প্রশ্নের উত্তরে আহসান উদ্দৌলা রানা বলেন, বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়েছি। সর্বদা মানুষের কল্যাণে সমাজসেবামূলক কাজ করতে আমি ভালোবাসি। আর সামাজিক সংগঠনের মাধ্যমে সকল প্রকার জনসেবায় আত্মনিয়োগ অসম্ভব, তাই জনপ্রতিনিধি হওয়ার প্রয়াস। আল-হামদুলিল্লাহ আমার বিশ্বাস সকলের দোয়া ভালোবাসা আমার প্রতি আছে আগামীতেও থাকবে।

নির্বাচিত হলে কি ধরণের কাজ করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি অবহেলিত, দিনমজুর, গরিব মানুষের কল্যাণে কাজ করতে ইচ্ছুক। এছাড়াও এলাকার অবহেলিত, অনুন্নত রাস্তা সংস্কার/ নির্মাণ। তালিকার মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ সরকার প্রেরিত সকল অনুদান প্রকৃত উপকারভোগীর কাছে পৌঁছে দিবো। আমি নির্বাচিত হলে  ১নং বুড়াইচ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তরিত করতে যা যা করণীয় তাই করতে প্রস্তুত।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img