শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েআওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার আহত ৫

আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার আহত ৫

মাদারীপুরের শিবচর থেকে ঢাকায় আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার ৫ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টায় মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালোসহ আরও ১ জন। তবে এর মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেন অবস্থা গুরুতর বলে জানান তার সাথে থাকা শিবচর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু বলেন, সকালে বাংলাদেশে আওয়ামী লীগের দলীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশ্য শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকার যোগে রওনা হই। পথিমধ্যে আমাদের নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেট কার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিচ্ছিলেন। এসময় পিছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায়।

শিবচর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী মুঠোফোনে বলেন, ‘দুর্ঘটনায় আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।’

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. হানিফ বলেন, ‘সকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের উপরে তুলে দিলে ৫ যাত্রী আহত হয়েছে। এতের মধ্যে ১ জন গাড়ির ভেতরে আটকা পড়ে। আমরা তাকে উদ্ধার করে সার সলিমুল্লাহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করি।’

হাসাড়া হাইওয়ে পুলিশের ওসি জাকির হোসেন মোল্লা জানান, টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কাররের উপরে পরলে ৫ যাত্রী আহত হয়েছে।গাড়ি দুটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img