শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েঅতিথি সেজে স্বর্ণালঙ্কার চুরি, ৬ নারী আটক

অতিথি সেজে স্বর্ণালঙ্কার চুরি, ৬ নারী আটক

অতিথি সেজে বিয়ে বাড়ি বা বিভিন্ন অনুষ্ঠানে ঢুকে স্বর্ণালঙ্কার চুরি করে সটকে পড়তেন-এমন একটি চক্রের ছয় জনকে কুমিল্লা থেকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের মোহনপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কোহিনুর বেগম (৩০), রিনা বেগম (৩২), রুনা বেগম (২৫), রোজিনা বেগম (৩০), জুয়েনা বেগম (২৫) ও আকলিমা বেগম (২৮)।

পুলিশ জানায়, তারা কখনো বিয়ে বাড়িতে অতিথি হয়ে আবার কখনো বাসে যাত্রী হয়ে চুরি করতেন। বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নেন। এক এলাকায় থেকে চুরি করে নতুন কোনো এলাকায় চলে যান ওই নারীরা।

আটক নারীদের কাছ থেকে ছয়টি স্বর্ণের চেন, একটি স্বর্ণের আংটি, ৯টি শাঁখা (বালা) জব্দ করা হয়েছে। এগুলো তারা বিভিন্ন সময় চুরি করে বিক্রির প্রস্তুতি নিচ্ছিল বলেও জানিয়েছে পুলিশ।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিল্লাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীরা এসব কর্মকাণ্ডের কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

তিনি বলেন, বিভিন্ন স্থানে স্বল্প সময়ের জন্য ভাড়া বাসা নিয়ে জিনিসপত্র ফেরি করে বিক্রি করার আড়ালে মেলাসহ বিভিন্ন জনবহুল এলাকায় শাখা পরে হিন্দু ধর্মালম্বী সেজে হিন্দু ধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠানসহ বিয়ে, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ও বিভিন্ন যানবাহনে যাত্রীবেশে গিয়ে নারী যাত্রীদের স্বর্ণালঙ্কার চুরি করে সটকে পড়ত।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img