বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিশেষ সংবাদছেলের জঙ্গিবাদে জড়ানোর কথা জানতেন জামায়াত আমির শফিকুর: পুলিশ

ছেলের জঙ্গিবাদে জড়ানোর কথা জানতেন জামায়াত আমির শফিকুর: পুলিশ

জামায়াতের আমির মোহাম্মদ শফিকুর রহমান তার ছেলের জঙ্গি সংশ্লিষ্টতার বিষয়ে জানতেন বলে জানিয়েছেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান। তিনি বলেন, ‘ তিনি (শফিকুর রহমান) বিষয়টি জানতেন ও সহযোগিতা করেছেন।’ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে এ কথা বলেন সিটিটিসি প্রধান।

শফিকুর রহমান তার ছেলে জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত বিষয়টি স্বীকার করেছেন উল্লেখ করে মো. আসাদুজ্জামান বলেন, ‘তিনি (শফিকুর) স্বীকার করেছেন যে, তার ছেলে জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত। তিনি বিষয়টি জানতেন। তিনি তার ব্যবস্থাপনায় ছেলেকে নিয়ে আসেন। তাকে রিমান্ডে আনা হয়েছে। এই সংগঠনের সঙ্গে তার সংশ্লিষ্টতার বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছি।’

তিনি আরও বলেন, ‘‘শফিকুর ছেলের জঙ্গিবাদে জড়ানোর বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাননি। ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’-এর সঙ্গে সংগঠন হিসেবে জামায়াতের সংশ্লিষ্টতা খুঁজতে শফিকুর রহমানকে আরও তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।’’

উল্লেখ্য, গত ৯ নভেম্বর দুপুরে সিলেট এলাকা থেকে জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে জামায়াত আমিরের ছেলে রাফাতকে গ্রেপ্তার করে ডিএমপির সিটিটিসির বোম ডিসপোজাল ইউনিট। গ্রেপ্তার রাফাত নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সিলেট অঞ্চলের প্রধান সমন্বয়কের ভূমিকা পালন করছিল বলে জানায় সিটিটিসি।

এরপর ১৩ ডিসেম্বর নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র সঙ্গে সংশ্লিষ্টতা, ছেলের জড়ানো, ছেলেসহ জড়িতদের হিজরতে ব্যয়ভার বহনের অভিযোগে জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমানকে গ্রেপ্তার করে সিটিটিসি।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img