শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েরাজশাহীতে ইউপি সদস্যর বিরুদ্ধে মহিলাকে পেটানোর অভিযোগ

রাজশাহীতে ইউপি সদস্যর বিরুদ্ধে মহিলাকে পেটানোর অভিযোগ

রায়হান ইসলাম, রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় আনঞ্জুয়ারা(৪০) বেগম নামে এক মহিলাকে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য আইরিন পারভীনের বিরুদ্ধে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে পৌরসভার পুুঠিয়া ওয়ার্ডের চারআনী রাজবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মারধোরের শিকার অঞ্জুয়ারা পৌরসভার রামজীবনপুর ওয়ার্ডের শফিকুলের স্ত্রী। বর্তমানে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগী আঞ্জুয়ারা বেগম বলেন, আমি পুঠিয়া চারআনি রাজবাড়ি মাঠে চাল নেওয়ার জন্য লাইনে দাড়িয়ে অপেক্ষা করছিলাম। ডিলার আমাকে পরে চাল দেওয়া হবে বলে অপেক্ষা করতে বলে।
সেই মোতাবেক আমি অপেক্ষা করছিলান। এসময় স্থানীয় সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য আইরিন পারভীন আমার কাছে এসে তাকে গালমন্দ করেছি বলে অভিযোগ শুরু করে। এর প্রতিবাদ করলে আমাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

পরে আমাকে মারার জন্য পাশে থাকা কাঠের চলা নিয়ে আসলে সেখানে থাকা লোকজন এগিয়ে আসলে মারধোর করতে পারেনি। কিছুক্ষণ পর চল নিয়ে বাড়ি ফেরার পথে আইরিন পারভিন আমাকে দেখতে পেয়ে দৌড়ে এসে আমার মুখে একটি ঘুষি মারে।এসময় আমি আহত হয়ে মাটিতে পড়ে যাই। সেই সুযোগে সে আমাকে মারধোর শুরু করে। পরে আহত অবস্থায় দুইজন মহিলা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

অভিযুক্ত সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য আইরিন পারভিন মারধোরের কথা অস্বীকার করে বলেন, আমাকে গালমন্দ করা কথা আঞ্জুয়ারাকে জিজ্ঞাসা করা মাত্রই সে আবার গালমন্দ শুরু করে।
এসময় তাকে গালমন্দ বন্ধ করার কথা বললে সে মাটি পড়ে গিয়ে অভিনয় শুরু করে।

এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img