শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাবাংলাদেশের রোমাঞ্চকর জয়ে উচ্ছ্বসিত আর্জেন্টাইনরা

বাংলাদেশের রোমাঞ্চকর জয়ে উচ্ছ্বসিত আর্জেন্টাইনরা

শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়েছে বাংলাদেশ। সেই খবর পৌঁছে গেছে সুদূর আর্জেন্টিনায়ও। টাইগারদের এমন জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বহু আর্জেন্টাইন। এ নিয়ে প্রতিবেদন করেছে আর্জেন্টিনার গণমাধ্যমও।

রবিবার ম্যাচের পরপরই বাংলাদেশ ক্রিকেট দল ও ভারতের বিপক্ষে জয়ের নায়ক মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমানকে অভিন্দন জানায় আর্জেন্টাইন সংবাদমাধ্যম এল ডেস্টেপ।

এক টুইটে তারা বলেছে, ভামোস (চলো) বাংলাদেশ! ভারতের বিপক্ষে এক উইকেটের রোমাঞ্চকর জয় পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ম্যাচের নায়ক মেহেদী মিরাজ ও মোস্তাফিজুর রহমান। আমরা আর্জেন্টিনার পক্ষ থেকে অভিনন্দন জানাই এবং এই অসাধারণ জয় উদযাপন করছি।

আর্জেন্টাইন সাংবাদিক আন্দ্রেস ইয়োসেন টুইটারে বলেছেন, ক্রিকেটে ভারতকে এক উইকেটে হারিয়েছে বাংলাদেশ। সেখানে আনন্দ এখন দ্বিগুণ।

ভারতকে হারানোর পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের পোস্টেও ভরে গেছে আর্জেন্টাইনদের মন্তব্য।

লিওনার্দো বিয়ানচি নামে এক আর্জেন্টাইন লিখেছেন, যদিও আমি জানি না ক্রিকেট কীভাবে খেলে, তবে এতে যদি বাংলাদেশ যুক্ত থাকে, তাহলে আর্জেন্টিনায় অন্যদের মতো আমিও উল্লাস করবো।

বাংলাদেশে আর্জেন্টিনা ফুটবল সমর্থকদের উৎসাহ-উদ্দীপনার খবর সারা বিশ্বেই এখন আলোচনার বিষয়। স্বাভাবিকভাবেই তা নজর এড়ায়নি আর্জেন্টাইনদের। বিশ্বকাপের মধ্যেই আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের কোচ সংবাদ সম্মেলনে বাংলাদেশি সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

সাংবাদিক ইয়োসেন প্রতিশ্রুতি দিয়েছেন, আর্জেন্টিনা এবারের বিশ্বকাপ জিতলে তিনি বাংলাদেশে আসবেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img