শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলা২-০ গোলে হারিয়েও ঘানার সঙ্গে বিদায় উরুগুয়ের

২-০ গোলে হারিয়েও ঘানার সঙ্গে বিদায় উরুগুয়ের

ঘানাকে ২-০ গোলে হারিয়েও বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হলো দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়েকে। অন্য ম্যাচে যে অঘটন ঘটিয়ে দিয়েছে দক্ষিণ কোরিয়া!

পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে তারা। যার ফলে গোল ব্যবধানে পিছিয়ে থেকে বিদায় ঘটলো উরুগুয়ের। ‘এইচ’ গ্রুপ থেকে পর্তুগালের সঙ্গে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করলো দক্ষিণ কোরিয়া।

পর্তুগালের বিপক্ষে কোরিয়ার ২-১ গোলে এগিয়ে থাকার খবর তখন পৌঁছে গেছে সুয়ারেজদের কানে। তখনও ম্যাচের ২-৩ মিনিট বাকি। এরপর স্টপেজ টাইম দেয়া হলো আরো ৮ মিনিট।

কিন্তু জিতলেও যে লাভ নেই! কারণ, শত চেষ্টা করেও ঘানার জালে আর বল জড়াতে পারছিল না উরুগুইয়ানরা। আর একটি গোল দিতে পারলেই পয়েন্ট টেবিলটা পাল্টে যেতো।

কিন্তু গোল না হওয়ায় ডাগআউটে বসে চোখের পানি ছাড়ছিলেন উরুগয়ের অধিনায়ক লুইস সুয়ারেজ। ঘানার বিপক্ষে ২-০ গোলের জয়টাও যে কাজে আসলো না দুইবারের চ্যাম্পিয়নদের! পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে শেষ ষোলতে উঠে গেছে এশিয়ার দেশ দক্ষিণ কোরিয়া। প্রথম পর্ব থেকেই বিদায় নিলো উরুগুয়ে ও ঘানা।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img