শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েকাপাসিয়ায় ৬৪ কেজি গাঁজা জব্দ, যুবক আটক

কাপাসিয়ায় ৬৪ কেজি গাঁজা জব্দ, যুবক আটক

গাজীপুরের কাপাসিয়া অভিযান চালিয়ে মুরগীবাহী পিকআপ থেকে ৬৪ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এঘটনায় ১৮ বছরের এক যবুককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে সদর বাস টার্মিনালের পাশ থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়।

আটক নীরব আহম্মেদ ইমরান ময়মনসিংহের ধবাউড়া পুরাতন বাসষ্ট্যান্ড এলাকার আব্দুর রশিদের ছেলে।

র‌্যাব-১, পোড়াবাড়ি ক্যাম্পের স্পেশালাইজ্ড কোম্পানির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদ জানতে পারে যে ভৈরব হতে একটি ব্রয়লার মুরগীবাহী পিকআপ করে গাঁজার বড় চালান নিয়ে গাজীপুরের দিকে আসছে। এর ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি জি এম মাজহারুল ইসলামের নেতৃত্বে আভিযানিক দল কাপাসিয়া বাসস্ট্যান্ডের রাস্তার ওপর চেকপোস্ট বসায়। পরে পিকআপটিতে তল্লাশি করে অভিনব কায়দায় মুরগীর কাঁচার নিচে প্লেন শিট থেকে ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পিকআপসহ মোবাইল ফোন ও নগদ ৫২০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব জানান, আটক যুবক দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি মূল্যে ক্রয় ও বিক্রয় করে আসছে। এব্যাপের আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img