সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েআবেদনের ১০ বছর পর পেলেন পরীক্ষার প্রবেশপত্র!

আবেদনের ১০ বছর পর পেলেন পরীক্ষার প্রবেশপত্র!

চট্টগ্রাম কাস্টমসে সিপাহি পদে চাকরির জন্য আবেদন করেছিলেন মিরসরাইয়ের মো. সালাহ উদ্দিন রুবেল। আর এ আবেদনের দীর্ঘ ১০ বছর পর গতকাল বৃহস্পতিবার লিখিত পরীক্ষায় অংশ নেওয়ার জন্য প্রবেশপত্র হাতে পেয়েছেন তিনি।

রুবেল মিরসরাই উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মোটবাড়িয়া এলাকার মৃত শাহাদাৎ হোসেনের পুত্র। তিনি চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে আছেন।

রুবেল জানান, এখন থেকে ১০ বছর আগে জাতীয় একটি পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দেখে চট্টগ্রাম কাস্টমসে সিপাহি পদের জন্য আবেদন করেন তিনি। আবেদনের এতদিন পরও কোনো কাগজপত্র না আসায় সে পদে আর পরীক্ষা দেওয়া হবে না বলে ধরেই নিয়েছিলেন তিনি।

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার ডাক বিভাগের মাধ্যমে চট্টগ্রাম কাস্টস হাউসের চিঠি হাতে পেয়ে একটু অবাক হয়েছি। বিষয়টি আমার কাছে কাকতালীয় মনে হচ্ছে। ১০ বছর পর পরীক্ষার প্রবেশপত্র হাতে পেলাম। চিঠিতে আগামী ১২ ডিসেম্বর চট্টগ্রাম শহরের সাগরিকা এলাকায় কাস্টমস হাউস অফিসে পরীক্ষা কেন্দ্র উল্লেখ করা হয়েছে।

জানতে চাইলে চট্টগ্রাম কাস্টমস হাউসের কাস্টমস কমিশনার মোহাম্মদ ফয়জুর রহমান বলেন, ‘আমাদের দুটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। একটি ২০১৪ সালে, আরেকটি ২০১৭ সালে। এরপর বিভিন্ন জটিলতার কারণে ওই সময় নিয়োগ পরীক্ষা নেওয়া হয়নি। এখন আলটিমেটলি নিয়োগটা হচ্ছে।’

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর