সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনসিয়ামকে প্রকাশ্যে চুমু দিয়ে চড় খেলেন সুনেরাহ

সিয়ামকে প্রকাশ্যে চুমু দিয়ে চড় খেলেন সুনেরাহ

দুই অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের শুটিংয়ের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যেমে। ধারণকৃত ভিডিওটি নিয়ে তুমুল আলোচনার মধ্যে কেউ কেউ প্রশ্ন করছেন, দৃশ্যটি সত্যি নাকি কোনো শুটিংয়ের?
‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এর মঞ্চে গান গাচ্ছেন জেমস। হুডি পরে দর্শক সারিতে দাঁড়িয়ে গান উপভোগ করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

আচমকা এক তরুণী এসে সিয়ামের গালে চুমু দিয়ে বসেন। ঘটনার আকস্মিকতায় সিয়ামও ওই তরুণীর গালে সপাট চড় বসিয়ে দেন। চড় খেয়ে চুপসে যান ওই তরুণী। কিছু না বলে মুখ ঢেকে স্থান ত্যাগ করেন।

বৃহস্পতিবার (২৪ই নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ওই ঘটনার একটি ভিডিও ক্লিপস। নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল ফুটেজটি।

অবশ্য ভিডিও দেখে ওই তরুণীর পরিচয় জানা গেছে। তিনি ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। হঠাৎ কেন সিয়ামকে চুমু খেতে গেলেন সুনেরাহ- এই প্রশ্নের উত্তরে একেকজন যখন একেকরকম মন্তব্য করছে তখনই মুখ খুললেন অভিনেত্রী।

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল জানালেন, অন্তর্জালে ভাইরাল হওয়া ভিডিওটি, আসলে ‘অন্তর্জাল’ ছবির শুটিংয়ের দৃশ্য। চিত্রনাট্যের প্রয়োজনেই সিয়ামকে চুমু খাওয়া এবং প্রত্যুত্তরে সিয়ামের চড় হজম করা।

উল্লেখ্য, দীপংকর দীপন পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধেছেন সিয়াম ও সুনেরাহ। বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিতব্য চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক দীপংকর দীপন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর