বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়রিজার্ভের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী

রিজার্ভের কোনো সমস্যা নেই: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘রিজার্ভের কোনো সমস্যা নেই। ব্যাংকে কোনো টাকা নেই, এটা মিথ্যা কথা। আমদানি ও রফতানি বৃদ্ধি পেয়েছে।’ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা তিনটার দিকে যশোরে শামস্-উল হুদা স্টেডিয়ামে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। 

প্রধানমন্ত্রী বলেন, ‘ অনেকে রিজার্ভ নিয়ে কথা বলেন। বাংলাদেশের রিজার্ভের টাকা কোথাও যায়নি। রিজার্ভ মানুষের কাজে লেগেছে।’

বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফোকাস বাংলা

সারা পৃথিবীতে আজকে অর্থনৈতিক মন্দা চলছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, করোনাভাইরাসের কারণে সারা পৃথিবীতে আজকে অর্থনৈতিক মন্দা। কিন্তু বাংলাদেশে আমরা অর্থনীতিকে এখনো শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে রাখতে সক্ষম হয়েছি।

জনসভার মঞ্চে উপস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

জনসভার মঞ্চে উপস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

বিএনপি জামায়াত কী দিয়েছে প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী বলেন, ‘দিয়েছে অস্ত্র, দিয়েছে খুন। এই যশোরে শামসুর রহমান, মুকুলকে হত্যা করা হয়েছে। খুলনায় মঞ্জুরুল ইমাম, মানিক শাহ, বালু, সাংবাদিকদের একে একে হত্যা করা হয়েছে। শুধু রক্ত আর হত্যা ছাড়া বিএনপি তো আর কিছু দিতে পারেনি দেশের মানুষকে! নিজেরা লুটপাট করেছে। নিজেরা মানুষের অর্থ পাচার করেছে। মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে। মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে নিজেদের উদরপূর্তি করেছে।’

জনসভা। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে শুধু স্টেডিয়ামের সভাস্থলই না; যশোর শহর জনসমুদ্রে পরিণত হয়েছে। এর আগে বেলা ১২টার দিকে পবিত্র কুরআন তিলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়।

জনসভা। ছবি: সংগৃহীত

জনসভার সভাপতি ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের উদ্বোধনী বক্তব্যের মধ্যে দিয়ে জনসভা শুরু হয়। মঞ্চে ইতিমধ্যেই দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়েছেন।

দলীয় সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা। তার আগমন ঘিরে গোটা যশোরে এখন নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর