বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েসন্ত্রাস রুখতে আইনশৃঙ্খলা বাহিনী দৃঢ় প্রতিজ্ঞ

সন্ত্রাস রুখতে আইনশৃঙ্খলা বাহিনী দৃঢ় প্রতিজ্ঞ

আগুন সন্ত্রাস রুখে দিতে আইনশৃঙ্খলা বাহিনী দৃঢ় প্রতিজ্ঞ বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। আজ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজিত মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন,‘আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশের মধ্যে আইনশৃঙ্খল পরিস্থিতির অবনতি ঘটানোর যে চেষ্টা হয়েছিল, তা আমরা রুখে দিয়েছি আবারো যদি এধরণের কোন চেষ্টা হয়,তা মোকাবেলার জন্য প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

এসময় তিনি আরো বলেন, দেশ ও জনগণের শত্রু মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যতটা কঠিন হওয়া যায় তার চেয়ে আরো বেশি কঠিন হবো। তারা যদি ভালো পথে ফিরে না আসে তাহলে কিভাবে তাদের দমন করতে হয় সেই পথ আমাদের জানা আছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. গোলাম সাব্বির সাত্তার,বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ,রাজশাহী রেঞ্জের ডি আই জি আব্দুল বাতেন,জেলা প্রশাসক আব্দুল জলিল,রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক,র‌্যাব-৫ এর অধিনায়ক লে.কর্ণেল রিয়াজ শাহরিয়ার,জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন প্রমুখ।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর