বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েদুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থন ছাড়লেন যুবক

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থন ছাড়লেন যুবক

কাতার বিশ্বকাপে সৌদি আরবের সঙ্গে হারার পর কুড়িগ্রামে গরুর দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থন ত্যাগ করেছেন এক যুবক। ২৬ বছর বয়সী ওই যুবকের নাম আসিফ।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের সিঅ্যান্ডবি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তিনি পৌরসভার চর কুড়িগ্রাম সিঅ্যান্ডবি মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল পর্যন্ত আসিফ আর্জেন্টিনার এক কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলেই প্রিয়দল আর্জেন্টিনার প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকা, গায়ে জার্সি পরে এলাকায় ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ জোগাতেন। গতকালও তার ব্যতিক্রম ছিল না। কাঙ্ক্ষিত দল জিতবে বলে আর্জেন্টিনার খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে ছিলেন তিনি।

শেষ পর্যন্ত প্রিয় দল হেরে যাওয়ায় আশাহত হয়ে সবার সামনে দলের প্রতি অনীহা প্রকাশ করে দুধ দিয়ে গোসল করেন তিনি। পাশাপাশি আজীবনের জন্য এ দলের সা্পোর্ট করবেন না বলে জানান আসিফ। এ ঘটনা প্রকাশ হলে আসিফকে নিয়ে এলাকায় ফুটবলপ্রেমিদের মাঝে সমালোচনার ঝড় ওঠে।

আসিফ বলেন, ‘আমার বোধ হওয়ার পর থেকে আর্জেন্টিনার সাপোর্ট করে আসছি। মনেপ্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানা মতে আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারে নাই। বড় দলের সাপোর্টার হয়ে প্রতিবারই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকব আর কখনো আর্জেন্টিনার সাপোর্ট করব না।

আর্জেন্টিনার সাপোর্ট পরিবর্তন করে অন্যদলের সাপোর্ট করা বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘অন্যদলের সাপোর্ট নেওয়ার বিষয়ে এখনো সিদ্ধান্ত নেই নাই। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝেশুনে সাপোর্টার হব। যেন এত বড় লজ্জায় না পরতে হয়।’

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ফুটবলার মো. আবু বকর সিদ্দিক বলেন, ‘বিশ্বকাপ ফুটবল একটি আন্তর্জাতিক খেলা। এ খেলাকে ঘিরে নানা দলের সমর্থক থাকতে পারে। তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোনো অপ্রতিকর ঘটনা না ঘটে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।’

গতকাল মঙ্গলবার কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যকার ম্যাচটিতে ২-১ গোলে পরাজিত হয় আর্জেন্টিনা ।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর