বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাজীবন শঙ্কায় সৌদির সেই ফুটবলার, পাঠানো হলো জার্মানিতে

জীবন শঙ্কায় সৌদির সেই ফুটবলার, পাঠানো হলো জার্মানিতে

আর্জেন্টিনার বিরুদ্ধে ঐতিহাসিক জয়ের পর আনন্দে ভাসছে সৌদি আরব। কিন্তু এর মধ্যেই একটা অস্বস্তি তাড়া করে ফিরছে দলটির ভক্ত-সমর্থকদের। কারণ ম্যাচের শেষ দিকে নিজ দেশের গোলকিপারের সঙ্গে সংঘর্ষে মারাত্মক ইনজুরিতে পড়েছেন সৌদি আরবের ফুটবলার ইয়াসির আল শাহরানি।

খেলা তখন গড়িয়েছে অতিরিক্ত সময়ে। এমন সময় আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে সামনে চলে আসেন সৌদি আরবের গোলকিপার মোহাম্মদ আল ওয়াইস। ঠিক তখনই ইয়াসির লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে পড়েন বিপাকে। গোলকিপারের হাঁটু বেশ জোরে আঘাত করে তার মুখে।

মারাত্মক এই আঘাতে এই ফুটবলারের চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে।

তখন অনেকটা সময় মাঠেই পড়ে ছিলেন ইয়াসির। রক্তে ভেসে যায় তার মুখ। তারপরই স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। এক্সরের পর জানা যায়, চোয়াল এবং মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় তার অস্ত্রোপচারের প্রয়োজন। জীবনটাও শঙ্কায়।

ঠিক এমন সময় সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান এগিয়ে আসেন। ইয়াসিরের জীবন বাঁচাতে নির্দেশ দেন চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন তাকে পাঠানো হয় জার্মানিতে। তার উন্নত চিকিৎসার পুরো দায়িত্ব নিয়েছে সৌদি আরবের সরকার।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর