বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা এটি শুধু বাংলাদেশ নয়। আদালতপাড়া থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনা দেশে লুকিয়ে থাকা জঙ্গিদের পূর্ব পরিকল্পিত। আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দেওয়ার জন্য এই কাজ করেছেন। তাদের গ্রেপ্তারসহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে সরকার।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদীর মনোহরদী থানার নতুন ভবন উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী এই মন্তব্য করেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন,জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় নিরাপত্তা বাহিনীর কেউ সম্পৃক্ত থাকলে কঠোর শাস্তি দেওয়া হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি ১০ তারিখকে ঘিরে যে হুংকার দিচ্ছে তাতে কোনো কাজ হবে না। কারণ আওয়ামী লীগ সব সময় জনগণের শক্তিতে চলে। আমরা সে জন্যই নির্বাচনকে বিশ্বাস করি। জনগণের ম্যান্ডেটকে বিশ্বাস করি। আর যারা ষড়যন্ত্রে বিশ্বাস করে, বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসে; তারা একের পর এক ষড়যন্ত্র করে আসছে। বিএনপি ঢাকায় গণ জমায়েত হয়ে এক দফা এক দাবি দিয়ে ক্ষমতা দখল করবে, ঢাকা দখল করবে।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান,শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলি, যুগ্ন সচিব আবুল ফজল মীর বাদল, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারফ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী , জেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন ভূইয়া, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ ফজলুল হক পিপি ও ইনডিপেন্ডেট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা প্রমুখ।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর