বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাপ্রশংসায় ভাসছেন সৌদির গোলকিপার

প্রশংসায় ভাসছেন সৌদির গোলকিপার

খেলা শুরুর ১০ মিনিটেই প্রথম গোলের দেখা পায় আর্জেন্টিনা। এরপর ৩টি গোল হলেও অফসাইডের কবলে পড়ে তা বাতিল হয়।

বিরতির পর পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। এরপর একাধিকবার আক্রমণে এলেও গোলপোস্টের সামনে দেয়াল হয়ে দাঁড়িয়েছিলেন সৌদি গোলকিপার মোহাম্মদ আল ওয়াইস। তাই ম্যাচ শেষে প্রশংসায় ভাসছেন এই গোলকিপার।

দ্বিতীয়ার্ধে জোড়া গোল খাওয়ার পর গতি আর ছন্দময় ফুটবল খেলতে দেখা যায় লিওনেল মেসিদের। ৭১তম মিনিটে মেসির পাস থেকে বল পেয়ে যান ডি মারিয়া। তার শট অসাধারণভাবে প্রতিহত করেন আল ওয়াইস। ৮৩তম মিনিটে মেসির হেডও রুখে দেন তিনি। ৯০ মিনিটে বল বিপদমুক্ত করতে গিয়ে আল ওয়াইস সামনে চলে যান। এ সময় বল জালে চলে যাচ্ছিল, কিন্তু অসাধারণ হেডে তা আটকে দেন সৌদির এক ডিফেন্ডার।

জযের পর সৌদি আরবের গোলকিপার মোহাম্মদ আল ওয়াইস।

প্রথম গোল খাওয়ার পর থেকেই এমন দুর্ধর্ষ ডিফেন্স দেখিয়েছে সৌদি আরব। ম্যাচের যোগ করা সময়েও বেশ কয়েকবার গোলের সুযোগ আসে আর্জেন্টিনার সামনে। কিন্তু সৌদি আরবের গোলকিপার আল ওয়াইস মেসিদের প্রতিটি আক্রমণই প্রতিহত করেন। কোনোভাবেই তাকে পরাস্ত করতে পারেনি আর্জেন্টিনার আক্রমণভাগ। ২-১ গোলের পরাজয়ে শেষ হয় আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড। নায়কের বেশেই মাঠ ছাড়েন আল ওয়াইস।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর