বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনআর রাজের বিপরীতে কাজ করব না: বিদ্যা সিনহা মীম

আর রাজের বিপরীতে কাজ করব না: বিদ্যা সিনহা মীম

‘রাজের সঙ্গে দামাল ছবির প্রচার থেকে শুরু করে রাজের স্ত্রী পরীমনি ফেসবুকে আমাকে নিয়ে স্ট্যাটাস দিয়ে যে সব ঘটনা ঘটিয়েছেন তাতে রাজের সঙ্গে আর কাজ না করাই উত্তম। শুধু তাই-ই নয়, আমার জন্মদিনেও ট্যাগ করে ফেসবুকে আমাকে নিয়ে বিতর্কিত স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। আমি অবাক হয়েছি। এতে করে বিয়ের পর আমার প্রথম জন্মদিনটাই ফ্যাকাসে হয়ে গেছে। এ সব দেখে আমার মা অসুস্থ হয়ে পড়েছিলেন।’—অভিনেতা রাজের সঙ্গে কেন অভিনয় করতে চান না জানতে চাইলে কথাগুলো বলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম।

‘পরাণ’ ও ‘দামাল’ ছবি দুটিতে জুটি বেঁধে অভিনয় করে সফলতার মুখ দেখেন রাজ-মীম। নির্মাতারাও আশায় বুক বাঁধা শুরু করেছিলেন তাদের নিয়ে। সেই ধারাবাহিকতায় গুঞ্জন চলছিল নতুন ছবিতে জুটি বাঁধতে যাচ্ছেন তারা। নির্মাতা রায়হান জুয়েলের পরবর্তী সিনেমা ‘পথে হলো দেখা’ ছবিতে দেখা হওয়ার সম্ভাবনা ছিল রাজ ও মীমের। তবে সেখানেই বিপত্তি ঘটালেন মীম।

তিনি বলেন, ‘রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও রাজের বিপরীতে কাজের কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। এ কথা বলে দিয়েছি পরিচালককে।’ কারণ হিসেবে মীম আরও বলেন, ‘গল্পের প্রয়োজনে ছবিতে রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। তাতে আমার ও আমার পরিবারের জন্য মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমণি ভালো থাকুক।’

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর