বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়কুমিল্লায় পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞতনামা লাশ উদ্ধার

কুমিল্লায় পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞতনামা লাশ উদ্ধার

কুমিল্লার দাউদকান্দি পৌর সদরের একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে অজ্ঞতনামা (৩৫) ব্যক্তির লাশ উদ্ধার করেছেন দাউদকান্দি মডেল থানা পুলিশ। পৌর সদরের মাইজপাড়া গ্রামের বালুর মাঠের পশ্চিম পাশে পরিত্যক্ত একটি দো-চালা টিনের ঘর থেকে মঙ্গলবার সন্ধ্যায় এ লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ৮ বছর আগে এই টিনের ঘরটি উঠানো হলেও উঠানের পর থেকে এখানে কেউ বসবাস না করায় অযত্নে অবহেলায় ঘরটি পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। ঘরটির চারপাশে জোপঝার ও অন্ধকারাচ্ছন্ন ভূতরে পরিবেশ। বিকালে ওই ঘরের পাশের বালুর মাঠে স্থানীয় ছেলেরা প্রতিদিনের ন্যায় ফুটবল খেলতে গিয়ে ফুটবলটি ঘরে পড়ে। খেলোয়াড়রা ফুটবলটি কুঁড়াতে ঘরে প্রবেশ করলে লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

সংবাদ পেয়ে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঁঞা ঘটনাস্থল পরিদর্শন করেন। সরেজমিনে গিয়ে দেখা যায় লাশের গলায় কাপড়ের একটি চিকুন অংশ দিয়ে বাঁশের সাথে বসা অবস্থায় মাথাটি ঝুলানো ছিলো। পরিচয় শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি, সিআইডি, পিবিআই কাজ করছে। তবে লাশটি কয়েকদিন আগের এবং মুখ বিকৃত হওয়ায় এখনও শনাক্ত করা যায়নি।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর