শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়স্বাভাবিক হচ্ছে ঢাকা থেকে বিভিন্ন অঞ্চলের যান চলাচল

স্বাভাবিক হচ্ছে ঢাকা থেকে বিভিন্ন অঞ্চলের যান চলাচল

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে মহাসড়কে গাছ পড়ে বন্ধ ছিল ঢাকা-খুলনা, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-বরিশাল মহাসড়কের যান চলাচল। তবে এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসছে।

ঘূর্ণিঝড়ের প্রভাবে এসম মহাসড়কের বিভিন্ন স্থানে মহাসড়কের ওপর গাছ উপড়ে পড়ে। এতে করে ব্ন্ধ হয়ে যায় যান চলাচল। সৃষ্টি হয় দীর্ঘ যানজটও। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় উপড়ে থাকা গাছ সরানো হলে স্বাভাবিক হতে শুরু করে যান চলাচল।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে পুলিশের ওসি তৈমুর আলম জানান, ঢাকা-খুলনা মহাসড়কের অন্তত ৫০টি জায়গায় গাছ অপসারণ করতে হয়েছে। এখনও বিভিন্ন স্থানে গাছ সরিয়ে নেওয়ার কাজ চলছে।

ফরিদপুরের নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঢাকা-বরিশাল মহাসড়কে পড়া গাছ অপসারণ করছে। মধ্যরাত থেকেই সীমিত পরিসরে যান চলাচল শুরু হয়েছে।

অন্যদিকে স্বাভাবিক হয়ে এসেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যান চলাচলও। সোমবার রাতে সোনারগাঁয়ের দাড়িকান্দি এলাকায় দুটি গাছ ভেঙ্গে পড়ে। এছাড়াও কুমিল্লার দাউদকান্দি এলাকায়ও একই ঘটনা ঘটে।

পরবর্তীতে রাত ১২টার পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দাড়িকান্দি এলাকায় মহাসড়কে পরে থাকা গাছ সরিয়ে নেন। এতে করে ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img